ভালোবাসার রং খেলা
- কর্মকার অনুপ কুমার ১৭-০৫-২০২৪

হৃদি মাঝে বসে তুমি
দেখছো ভালোবাসার স্রোতধারা,
তবু তুমি বুঝলে না
দিলনা হৃদয়ে তোমার নাড়া।

তুমি মৃনালীনি, সুপ্রভাতের সবিতা,
ভালোবাসার ছলে লিখেছি তাই
তোমায় নিয়ে কবিতা।

তুমি নিলীমায় রবির আলোয়
প্রখর উজ্জলতা,
তুমি নিথর শশীর আলোয়
কোমল স্নিগ্ধতা।

ভালোবাসায় পোড়ালে তুমি
তোমার প্রখরতায়,
হৃদয় আমার আবার ভড়ালে
তোমার কোমলতায়।

তুমি চন্দ্রমুখী, রুপ সাগরের কন্যা
হৃদয় আমার নিমজ্জিত,
এ যে ভালোবাসার বন্যা!

শত্রু তুমি মিত্র তুমি
তুমি যে মিতালী,
হৃদয়ে তুমি সুরের ধারা
ভানুর গীতাঞ্জলী।

শরতের পারু তুমি
জীবনের বনলতা,
হাজার বছরের পথ হেঁটেও
হবেনা শেষ এ কথা।

২৯শে ডিসেম্বর ২০১১ইং
ঢাকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।